October 12, 2024, 11:27 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

ভিন্ন রূপে জ্যোতি

ভিন্ন রূপে জ্যোতি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চোখের দুষ্টু চাহনি। ঠোঁটে রহস্যময় হাসি। গাভর্তি গয়না আর মাথায় দোপাট্টা পরা। বাইজি রূপে দু’ হাত দিয়ে দোপাট্টা টান দিয়ে ধরে অন্যরকম দৃষ্টি। এভাবেই ক্যামেরায় ধরা দিয়েছেন চলতি সময়ের জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। এমন রূপে এর আগে তাকে দেখা যায়নি।

এটি তার অভিনীত কলকাতার সিনেমা ‘রাজলক্ষ্মী শ্রীকান্ত’র একটি স্টিল। এ একেবারে অন্য এক জ্যোতি। এ ছবিটির কাজ শেষ হয়েছে কয়েক মাস আগে। ছবিতে রাজলক্ষ্মী রূপে দেখা যাবে জ্যোতিকে। এরকম ঐতিহাসিক চরিত্রে কাজ করতে পেরে জ্যোতিও বেশ উচ্ছ্বসিত ছিলেন। ছবিটি পরিচালনা করেছেন প্রদীপ্ত ভট্টাচার্য। আর এখানের জ্যোতির বিপরীতে শ্রীকান্ত রূপে অভিনয় করেছেন হৃতিক চক্রবর্তী। এতদিন অপেক্ষা ছিল ছবি মুক্তির। কিন্তু শেষ পর্যায়ের কাজ শেষ হতে একটু সময় লেগে গিয়েছে। এবার অপেক্ষার পালা শেষ জ্যোতির। এ ছবিটি চলতি বছরের শেষের দিকেই মুক্তি পেতে চলেছে। বিষয়টি নিয়ে খুবই আনন্দিত জ্যোতি। তিনি বলেন, এ ছবিতে আমি একটি ঐতিহাসিক চরিত্রে কাজ করেছি। পোশাক, সাজসজ্জা থেকে শুরু করে প্রতিটি বিষয়ে নতুন রূপে এখানে পাওয়া যাবে আমাকে। এর জন্য আমি অনেক বেশি প্রস্তুতি গ্রহণ করেছিলাম। নিজের শতভাগ দিয়ে কাজটি করেছি। সব মিলিয়ে আমার বিশ্বাস কাজটি দর্শকদের ভালো লাগবে। ছবিটি মুক্তির পর তাদের সাড়া পাওয়ার অপেক্ষাতেই আছি। এদিকে এ ছবির বাইরে জ্যোতি বাংলাদেশের সরকারি অনুদানের ছবি ‘মায়া- দ্যা লাস্ট মাদার’ ছবিতে কাজ করেছেন। ছবিটি পরিচালনা করেছেন মাসুদ পথিক। এ ছবিতে তিনি অভিনয় করেছেন নাম ভূমিকায়। গ্রামবাংলার একজন সংগ্রামী নারীর চরিত্রে এখানে পাওয়া যাবে জ্যোতিকে। আর এ ছবিতে তার বিপরীতে রয়েছেন প্রাণ রায়। এর বাইরে আরও দু-একটি নতুন ছবির ঘোষণা তার তরফ থেকে খুব শিগগির আসতে পারে বলেও জানিয়েছেন এ অভিনেত্রী।

Share Button

     এ জাতীয় আরো খবর